Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

মেঘনাঘাট এলাকার রাস্তার বেহালদশা

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মেঘনাঘাট এলাকার, মেঘনা লঞ্চঘাট থেকে হাইওয়ে পর্যন্ত রাস্তার দুরঅবস্থা । এই রাস্তা দিয়ে মেঘনা শিল্পনগরী স্কুল এ...

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মেঘনাঘাট এলাকার, মেঘনা লঞ্চঘাট থেকে হাইওয়ে পর্যন্ত রাস্তার দুরঅবস্থা । এই রাস্তা দিয়ে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ সহ আরো বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা প্রতিনিয়ত যাতায়ত করে ।এবং স্থানীয় প্রতাবনগর অর্থাৎ, শিল্পনগর যেখানে প্রায়া ৩৫ টি শিল্পকারখনা রয়েছে, এই সব শিল্পকারখানায় বিভিন্ন ছোট বড় যানবাহন চলাচলের এটিই এক মাত্র মহাসড়ক। এ সকল শিল্পকারখানার প্রায় সকল কর্মকর্তা ও কর্মচারীগন প্রতিনিয়তই এই রাস্তার চরম দুরঅবস্থার কারনে নানান ভোগান্তির শিকার হচ্ছেন।
অনেকদিন ধরে রাস্তাটি মেরামত না করার ফলে প্রতিনিয়ত ভারী যানবাহন চলাচল করার কারণে এবং অল্প বৃষ্টিপাতেই রাস্তায় কাদা ও পানি জমে পথচারী ও শিক্ষার্থী চলাচলের জন্য রাস্তাটি সম্পূর্ণ অচল হয়ে যায়, এর ফলে রিকশা, অটোরিকশা ও ভারী মালবাহী গাড়ি চলাচলে বিগ্ন ঘটচ্ছে।শিক্ষার্থী ও সাধারণ মানুষের আকুল আবেদন যত দ্রুত সম্ভব রাস্তাটি যথাযথ ভাবে মেরামত করার ব্যবস্তা নেয়া হোক।

No comments