Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

বিয়ের পিঁড়িতে ‘বাহুবলী’র প্রভাস!

মুম্বাই: ভারতীয় চলচিত্র জগতের সংজ্ঞাই পাল্টে দিয়েছে ‘বাহুবলী ২’। ছবি মুক্তির এক মাস পরও গোটা বিশ্বের বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে বাহুবলীর...

মুম্বাই: ভারতীয় চলচিত্র জগতের সংজ্ঞাই পাল্টে দিয়েছে ‘বাহুবলী ২’। ছবি মুক্তির এক মাস পরও গোটা বিশ্বের বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে বাহুবলীর সিক্যুয়েল। আর সেই দৌলতেই প্রভাস এখন হয়ে উঠেছেন ঘরের ছেলে।

বাহুবলীর মতো স্বামী চেয়ে ঈশ্বরের কাছে প্রার্থনাও করছেন মহিলারা। তেমন স্বামী জুটলেও জুটতে পারে, কিন্তু স্বয়ং ‘বাহুবলী’কে আর পাওয়া যাবে না। কেন জানেন? কারণ শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ছবির নায়ক প্রভাস।

২০১৫ সালে মুক্তি পাওয়া ‘বাহুবলী: দ্য বিগিনিং’-এর সাফল্যের পর থেকেই গোটা দেশে জনপ্রিয় হয়ে উঠেছিলেন তেলুগু ছবির অভিনেতা। ‘বাহুবলী ২’-এর পর তাঁর জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। ইদানীং প্রভাসের বিয়ে নিয়ে বেশ কিছু খবর শিরোনামে উঠে এসেছে। তবে প্রতিবারই দক্ষিণী তারকা জানিয়েছেন, সেসব খবর নেহাতই গুজব। আর এবার সামনে এল একটি নতুন খবর।

দক্ষিণী ছবির জগতে কান পাতলে শোনা যাচ্ছে, রাসি সিমেন্টস কোম্পানির মালিকের নাতনির সঙ্গে নাকি সাত পাকে বাঁধা পড়তে পারেন প্রভাস। যদিও তিনি প্রভাসের বান্ধবী নন। শিল্পপতির পরিবারের তরফেই নাকি প্রভাসকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, শিল্পপতি ভূপতি রাজার পরিবার প্রভাসের উত্তরের অপেক্ষায় রয়েছেন। যদিও অভিনেতাকে বিয়ের প্রস্তাব দেওয়ার বিষয়ে ওই পরিবারের তরফে প্রকাশ্যে কিছু বলা হয়নি। তবে খবর সত্যি হলে যে লক্ষ লক্ষ মহিলা ফ্যানের মন ভেঙে যাবে, তা বলাইবাহুল্য।

সম্প্রতি শোনা গেছে, ‘বাহুবলী ২’-এ প্রভাসের বিপরীতে অভিনয় করাে আনুষ্কা শেঠির সঙ্গেই নাকি ডেট করছেন দক্ষিণী ছবির হার্টথ্রব। অর্থাৎ অনস্ক্রিনের মতো ক্যামেরার পিছনেও বাহুবলী আপাতত মজে দেবসেনার প্রেমেই। এই সংবাদে খুশি হয়েছিলেন তাঁদের অনুগামীরাও। রিল লাইফে তাঁদের রসায়ন এতই মন কেড়েছে, যে রিয়েল লাইফেও তাঁদের স্বামী-স্ত্রী হিসেবে দেখতে চান ভক্তরা। কিন্তু নতুন খবরে প্রভাসের বিয়ে নিয়ে ফের শুরু হয়েছে জল্পনা। প্রভাস অবশ্য নিজের বিয়ে নিয়ে মুখ খুলতে চান না।

কাটাপ্পা বাহুবলীকে কেন মেরেছিল, প্রায় দু’বছর পর তার উত্তর মিলেছে। কিন্তু বড়পর্দার অমরেন্দ্র বাহুবলীর গলায় কে শেষমেশ মালা পরাবেন, সে উত্তর কি শীঘ্রই মিলবে?