Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

মিমির পর শুভশ্রীর আত্নহত্যার চেষ্টা

গত দু’দিন ধরে পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী মিমি চক্রবর্তী ও শুভশ্রীর সমীকরণ নিয়ে তোলপাড় চলছে টলিউডে। গতবছর থেকেই চলছিল রাজ-মিমি প্রেম প...

গত দু’দিন ধরে পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী মিমি চক্রবর্তী ও শুভশ্রীর সমীকরণ নিয়ে তোলপাড় চলছে টলিউডে। গতবছর থেকেই চলছিল রাজ-মিমি প্রেম পর্ব।  কিন্তু ইন্ডাস্ট্রিতে ব্রেকিং নিউজ হয়ে ওঠে তাদের বিচ্ছেদ।  দুজনে প্রকাশ্যে মুখ না খুললেও ওপেন সিক্রেট হয়ে যায় তাদের সম্পর্কে ভাঙন।  সেখানে চলে আসেন শুভশ্রী। 

বৃহস্পতিবার এক সংবাদমাধ্যমে প্রকাশিত হয়‚ আগামী ২২ জানুয়ারি রাজ-শুভশ্রীর বিয়ের দিন ঠিক হয়েছিল।  এমনকী কোথায় বিয়ে হবে‚ কোথায় রিসেপশন‚ কী কী মেনু‚ বিয়ের পর যে ফ্ল্যাটে থাকবেন রাজ-শুভশ্রী‚ সব ঠিকঠাক।  

সবকিছুর মধ্যে হঠাৎ আবির্ভাব মিমির।  ইন্ডাস্ট্রিতে রটে, আবার ঘনিষ্ঠ হয়েছেন রাজ-মিমি।  বিষয়টি রাজের কাছে জানতে চান শুভশ্রী।  রাজও তাকে সরাসরি বলে দেন- তিনি এই সম্পর্ক আর এগোতে পারবেন না।  শুনে মানসিক ভাবে ভেঙে পড়েন শুভশ্রী।  

এই জটিল আবর্তে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন মিমি।  তাকে হাসপাতালে নিয়ে সুস্থ করে আনেন রাজ নিজেই।  এই খবর পেয়ে শুভশ্রী আবার আরেক কাণ্ড ঘটিয়ে বসেন।  তিনি নাকি নিজের ফ্ল্যাটে গায়ে আগুন দেওয়ার চেষ্টা করেন।  যদিও বাড়ির লোকরাই সেই আগুন নিভিয়ে ফেলেন। 

যদিও নিজের সম্পর্কে এ খবর শুনে বেজায় ক্ষিপ্ত মিমি চক্রবর্তী।  যে সংবাদমাধ্যমে এ খবর প্রকাশিত হয়েছে তাদের বিরুদ্ধে মামলা করার কথাও ভাবছেন জনপ্রিয় এই অভিনেত্রী।