Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

ইতিহাস গড়ল মুম্বাই ইন্ডিয়ান্স

ক্রীড়া ডেস্কঃ আইপিএল’র প্রথম দল হিসেবে তিনবার ট্রফি ঘরে তুলে হায়দরাবাদে নতুন ইতিহাস গড়ল মুম্বাই ইন্ডিয়ান্স। আর তীরে এসে তরী ডুবল স্মিথদের। ...

ক্রীড়া ডেস্কঃ আইপিএল’র প্রথম দল হিসেবে তিনবার ট্রফি ঘরে তুলে হায়দরাবাদে নতুন ইতিহাস গড়ল মুম্বাই ইন্ডিয়ান্স। আর তীরে এসে তরী ডুবল স্মিথদের। আইপিএল থেকে চিরতরে বিদায় নেওয়ার আগে আর নজির গড়া হল না পুণের। চলতি টুর্নামেন্টে তিনবার রোহিত শর্মাদের পরাস্ত করেছিলেন ধোনিরা। কিন্তু ফাইনালের মঞ্চে শেষ হাসি হাসলেন রোহিতই। ধোনি বনাম রোহিতের ছায়া যুদ্ধেও হেরে গেলেন প্রাক্তন ভারতীয় অধিনায়কই। ডাগআউটে তখন উচ্ছ্বসিত শচীন টেন্ডুলকার।

পুণে বোলারদের দাপটে মুম্বাইয়ের স্কোর বোর্ডে খুব বেশি রান ছিল না। কিন্তু শুরুটা ভাল করেও সেই রান এদিন তুলতে ব্যর্থ পুণে। ফাইনালে তো আর সেকেন্ড চান্স হয় না। তাই পুণের ট্রফি জয়ের স্বপ্ন চিরদিনের মতো শেষ হয়ে গেল। খাতায়-কলমে মেগা ফাইনাল মুম্বাই বনাম পুণে হলেও লড়াইটা আসলে ছিল রোহিত শর্মার নেতৃত্ব বনাম মহেন্দ্র সিং ধোনির।

দু’বারের চ্যাম্পিয়ন আত্মবিশ্বাস বনাম প্রথমবার ফাইনালে পৌঁছনো দলের দৃঢ় প্রত্যয়ের। যেখানে লেটার মার্কস নিয়ে উত্তীর্ণ হল রোহিত অ্যান্ড কোং। কথায় বলে, শেষ ভাল যার সব ভাল। লিগ তালিকার শীর্ষে থেকে প্লে-অফে পৌঁছানো দল কোয়ালিফায়ারে হালকা হোঁচট খেয়েছিল ঠিকই। কিন্তু তাদের নতুন নজির সমস্ত দুর্বলতা এক নিমেশে ঢেকে দিল।