Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

ফাইনালে উঠবে মুম্বাই না কলকাতা?

ফাইনালে ওঠার আরও একটা সুযোগ মুম্বাই ইন্ডিয়ান্সের সামনে। প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স এলিমিনেটর ম্যাচে দুর্দান্ত জয় তুলে নিয়ে উত্তীর্ণ হয়েছ...

ফাইনালে ওঠার আরও একটা সুযোগ মুম্বাই ইন্ডিয়ান্সের সামনে। প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স এলিমিনেটর ম্যাচে দুর্দান্ত জয় তুলে নিয়ে উত্তীর্ণ হয়েছে ফাইনালে ওঠার লড়াইয়ে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে দুদল আজ শুক্রবার মুখোমুখি হবে পরস্পরের। জিতলেই ফাইনাল। হারলে পুড়তে হবে বেদনায়। সমীকরণটা বাঁচা-মরার। বেঙালুরুর এম চিন্নস্বামী স্টেডিয়ামে ম্যাচটি শুরু বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়।

রোহিত শর্মার মুম্বাইয়ের পক্ষে কথা বলছে ইতিহাস। দুদলের ২০ বারের সাক্ষাতের ১৫টিতেই জয় নিয়ে মাঠ ছেড়েছে তারা। সাম্প্রতিক পরিসংখ্যানও কথা বলছে মুম্বাইয়ের পক্ষে। চলতি আসরে কলকাতার সঙ্গে আগের দুই দেখায় শেষ হাসি হেসেছে দলটি। ফলে গৌতম গম্ভীরদের বেশ করে ছক কষেই নামতে হচ্ছে এ ম্যাচে।

তবে নিজেদের শেষ ম্যাচে আইপিএলের গেল আসরের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজে কলকাতা। অন্যদিকে লিগ পর্ব শীর্ষে থেকে শেষ করলেও প্রথম কোয়ালিফায়ারে রাইজিং পুনে সুপারজায়ান্টের কাছে হেরে কিছুটা মনোবল হারিয়েছে মুম্বাই। তাদের শেষ কয়েকটি ম্যাচের পারফরম্যান্সও আহামরি নয়। চলতি আসরে প্রথম ১১ ম্যাচের ৯টিতে জিতলেও শেষ ৪ ম্যাচের ৩টিতে হেরেছে তারা।

মুম্বাই ও কলকাতা দুদলই ২ বার করে ঘরে তুলেছে আইপিএলের শিরোপা। ফলে কোয়ালিফায়ার ম্যাচের উত্তাপের সঙ্গে বেশ পরিচিত তারা। গুরুত্বপূর্ণ লড়াইয়ের উত্তেজনা পাশে সরিয়ে মাঠে নিজেদের সেরাটা উজাড় করে দেয়ার অভিজ্ঞতা রয়েছে তাদের। তাই একটি জমজমাট লড়াইয়ের প্রত্যাশায় ক্রিকেটের সবচেয়ে ক্ষুদ্র সংস্করণের ভক্তরা।

No comments