Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

সোনারগাঁয়ে ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রী ধর্ষিত, থানায় অভিযোগ দায়ের

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের নান...

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখি গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বিকেলে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থানায় মামলা না করার জন্য ধর্ষক ও তার পরিবার প্রতিনিয়ত হুমকি দিচ্ছে। এতে চরম আতঙ্কে ও নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে বলে ছাত্রীর বাবা জানান।

লিখিত অভিযোগসূত্রে জানা গেছে, উপজেলার সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর এক ছাত্রী গতকাল বৃহস্পতিবার দুপুরে বাবা-মা বাড়ীতে না থাকায় নানাখি গ্রামে তার নিজ বাড়ীতে সে একা ঘুমিয়ে থাকে। এ সময় ওই এলাকার ওহাব আলীর বখাটে ছেলে জামাল হোসেন ঘরে প্রবেশ করে দরজা বন্ধ করে দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে জোরপূর্বক ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ সময় ওই ছাত্রীর আর্তচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে ধর্ষককে হাতে নাতে ধরে গণধোলাই দেয়া হয়। পরে ধর্ষক জামাল ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় বিকেলে সোনারগাঁ থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে।

ওই ছাত্রীর মা জানান, স্কুলে আসা যাওয়ার সময় বখাটে জামাল হোসেন প্রায়ই আমার মেয়েকে উত্যক্ত করত। গতকাল বৃহস্পতিবার আমি চাকরীতে থাকায় এবং আমার স্বামী ব্যবসায়ীক কাজে বাইরে থাকায় আমার মেয়েকে বাড়ীতে একা পেয়ে অস্ত্রের মুখে জিম্মি করে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার পর থানায় মামলা না করার জন্য ধর্ষক ও তার পরিবার প্রতিনিয়ত হুমকি দিচ্ছে। এতে আমরা চরম আতঙ্কে ও নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোঃ মঞ্জুর কাদের পিপিএম জানান, স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় লিখিত অভিযোগ নেয়া হয়েছে। ধর্ষককে গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে।