Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

সোনারগাঁয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু,দেবর আটক

মোঃ মিঠু আহমেদ সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় সনমান্দি ইউনিয়নের খিতিরগাঁও এলাকায় কনিকা আক্তার (১৮) নামে এক গৃহবধুর শ্বা...

মোঃ মিঠু আহমেদ
সোনারগাঁ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় সনমান্দি ইউনিয়নের খিতিরগাঁও এলাকায় কনিকা আক্তার (১৮) নামে এক গৃহবধুর শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় গৃহবধূর দেবর জাহাঙ্গীর কে আটক করা হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়,  সিদ্ধিরগঞ্জ থানার কামাল মিয়ার মেয়ে কনিকা আক্তারের সঙ্গে গত এক বছর আগে সোনারগাঁওয়ের সনমান্দি ইউনিয়নের খিতিরগাঁও এলাকার গোলজার মিয়ার প্রবাসী ছেলে বিপ্লবের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কয়েক দিন পর স্বামী বিপ্লব বিদেশে চলে যায়। পরে ক কনিকা আক্তার তার একমাত্র কলেজ পড়ুয়া দেবর জাহাঙ্গীর ও শশুরকে নিয়ে বসবাস করতে থাকেন।
২০ জুন মঙ্গলবার রাত আনুমানিক ১০ টার সময়  নিহত গৃহবধূ কনিকার দেবর জাহাঙ্গীর ফোনে তার পরিবারকে ফোনে জানায় কনিকা আত্নহত্যা করেছে।
কনিকা আক্তারের মা রিনা বেগম অভিযোগ করেন, তার দেবর জাহাঙ্গীর বিভিন্ন সময় তার মেয়েকে কু-প্রস্তাব দিতো। এতে রাজি না হওয়ায় পরিকল্পিত ভাবে তাকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখেছে দেবর জাহাঙ্গীর।
সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আপন কুমার মজুমদার লাশ দেখে ধারনা করা হচ্ছে এটি আত্নহত্যা নয় হত্যা। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে,ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর রহস্য জানা উন্মোচন হবে।

No comments