Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

পটলকুমার থেকে পটলের বিদায়

বেশ কিছু নতুন চমক আসতে চলেছে ‘পটলকুমার গানওয়ালা’ ধারাবাহিকে। বিগত একমাস ধরেই টেলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছিল যে এই ধারাবাহিকে এবার একটি টাই...

বেশ কিছু নতুন চমক আসতে চলেছে ‘পটলকুমার গানওয়ালা’ ধারাবাহিকে। বিগত একমাস ধরেই টেলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছিল যে এই ধারাবাহিকে এবার একটি টাইম লিপ হতে পারে। টাইম লিপ মানেই চরিত্রের বয়স বেড়ে যাওয়া এবং সেক্ষেত্রে স্বাভাবিক ভাবেই ধারাবাহিকের প্রধান দুই চরিত্র, তুলি ও পটল আর শিশু থাকবে না, তরুণী হয়ে উঠবে।

সম্প্রতি এয়ার হওয়া নতুন প্রোমোতে সেই চমকটাই দেখা গেল। প্রোমোর শুরুতেই ভেসে ওঠে— ‘বারো বছর পরে’। অর্থাৎ সবার আদরের পটেশ্বরী এখন তরুণী এবং সেই ভূমিকায় দেখা যাবে নতুন অভিনেত্রীকে। আর সেই ছোট্ট মেয়েটির ভুবনভোলানো হাসি দেখতে পাবেন না বাংলা টেলিভিশনের দর্শক। অনেকেরই হয়তো মন খারাপ হচ্ছে এটা শুনে।



তরুণী  পটল

দর্শকদের থেকেও ছোট্ট পটল অর্থাৎ হিয়া দে-কে বেশি মিস করবে গোটা ইউনিট।

ধারাবাহিকের এই টাইম লিপে বহু নতুন চরিত্রের সংযোজন হবে বলাই বাহুল্য। তরুণী পটেশ্বরীর মতো তরুণী তুলিকেও দেখা যাবে তবে সেই চরিত্রে কে অভিনয় করছেন, সেটা এখনই জানাতে নারাজ পরিচালক। গতকাল এয়ার হওয়া প্রোমোতে দেখা গিয়েছে, পটেশ্বরীর জীবনে আসতে চলেছে এক নতুন মানুষ। কে সেই রহস্যময়?

দেখে নিন ধারাবাহিকের নতুন প্রোমো -