Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

‘সন্ত্রাসবিরোধী প্রচারণায় জনগণকে উদ্বুদ্ধ করতে হবে’

সরকার জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। একইসঙ্গে দেশের কওমি মাদ্রাসা শিক্ষার উন্নয়নের জন্য প্রয়োজনীয় সহযোগিতা ...

সরকার জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। একইসঙ্গে দেশের কওমি মাদ্রাসা শিক্ষার উন্নয়নের জন্য প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের আশ্বাস দেন তিনি।আর সেই জন্য আলেমদেরও গুরত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। সন্ত্রাস বিরোধী প্রচারণায় অংশ নিতে জনগণকে উদ্বুদ্ধ করতে হবে। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আজ রোববার দুপুরে জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর কার্যালয়ে কওমি মাদ্রাসার শীর্ষস্থানীয় আলেমরা দেখা করতে গেলে তিনি এ কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, সরকার দেশের কওমি মাদ্রাসা শিক্ষার উন্নয়নের জন্য দরকারি সব সহযোগিতা দেবে। বিপুলসংখ্যক শিক্ষার্থী কওমি মাদ্রাসায় পড়াশোনা করে। তাদের শিক্ষার মূলধারায় আনতে হবে।
আমাদের সরকারের লক্ষ্য সবার জন্য শিক্ষা নিশ্চিত করা। আর সেটা অর্জন করতে হলে সমাজের কোনো অংশকে পেছনে ফেলা যাবে না।এ সময় কওমি মাদরাসার সর্বোচ্চ ডিগ্রিকে স্নাতকোত্তরের স্বীকৃতি দেয়ায় আলেমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।
তারা বলেন, এটি যুগান্তকারীঐতিহাসিক ঘটনা। ইতিহাসের পাতায় সোনালি অক্ষরে লেখা থাকবে।
এ সময় অন্যান্যের মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম ও মুখ্য সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী উপস্থিত ছিলেন

No comments