Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

যৌতকের কারনে স্ত্রীকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর এলাকায় মাদকাসক্ত স্বামীর নির্যাতনে  রাহিমা আক্তার (২৭) নামে এক গৃহবধূর মৃত্যু হ...

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর এলাকায় মাদকাসক্ত স্বামীর নির্যাতনে  রাহিমা আক্তার (২৭) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূ রহিমা আক্তার সোনারগাঁ উপজেলার শম্ভূপুরা ইউনিয়নের মনাইকান্দি এলাকার মৃত কফিল উদ্দিনের মেয়ে।
এলাকাবাসী জানায় , বুধবার বিকালে মাদকাসক্ত  স্বামী মাতুমিয়া তাহার স্ত্রী রাহিমা আক্তারকে কাঁঠাল গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করতে থাকে।রাহিমা আক্তার (২৭)  মারাত্মকভাবে আহত হয় পরলে বৃহস্পতিবার ভোরে তাকে হাসপাতাল না পাঠিয়ে বাসা থেকে বের করে দেয়,আহত রাহিমা আক্তার পরে তার খালার বাসায় চলে যায়  । অবস্থার অবনতি হলে রহিমার খালা  সোনারগা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে জানায় এবং সাথে সাথে সোনারগা থানা পুলিশকে খবর দিয়ে বিষয়টি অবহিত করেন। গৃহবধূ রাহিমা আক্তারের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই  বৃহস্পতিবার বিকালে আষারিয়াচর স্থানীয় কবরস্থানে দাফন করে। মাতুমিয়া যৌতুকের টাকার জন্য প্রতিনিয়ত রাহিমা আক্তারকে নির্যাতন করত বলে জানায় এলাকাবাসী। রাহিমা আক্তার সংসার জীবনে দুই সন্তানের জননী ছিলেন। তার বড় ছেলের নাম জোবায়ের (৯) এবং ছোট ছেলের নাম রাহিম (৭)
সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) তাহিদুল্লাহ বলেন নিহত গৃহবধূ রাহিমা আক্তার অসুস্থ্য ছিল এবং এ ব্যপারে কারো কোন অভিযোগ পাওয়া যায়নী ।

No comments