Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

মুশফিকুর রহমানের বড় ভাই মাদক মামলায় কারাগারে

ছোট ভাই যখন ইংল্যান্ডের মাটিতে চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে ব্যস্ত। তখন দেশে মাদক মামলায় কারাগারে যেতে হলো ছোট ভাইকে।বলছি টাইগার দলের টেস্ট অধিন...

ছোট ভাই যখন ইংল্যান্ডের মাটিতে চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে ব্যস্ত। তখন দেশে মাদক মামলায় কারাগারে যেতে হলো ছোট ভাইকে।বলছি টাইগার দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের বড় ভাইয়ের কথা।

মাদকদ্রব্য আইনে দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে রবিবার  (০৪ জুন) দুপুরে মুশফিকুর রহিমের বড় ভাই মুজাহিদুল ইসলাম মিজুকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এই প্রসঙ্গে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন দেশের এক অনলাইন গণমাধ্যমকে জানান, রবিবার ভোররাতে শহরের বৃন্দাবনপাড়া এলাকা থেকে দুই বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল জব্দ করা হয়। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হলে বিচারক কারাগারে পাঠিয়ে দেন।

এর আগে  মাটিডালী এসওএস হ্যারম্যান মেইনার কলেজের নবম শ্রেণির ছাত্র মাসুক ফেরদৌস হত্যার ঘটনায় বাংলাদেশ টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারাকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হয়। মামলায় হত্যার নির্দেশদাতা হিসেবে মুশফিকের চাচা বগুড়া পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মেজবাহুল হামিদ মেজবাকে দুই নম্বর আসামি করা হয়।

No comments