Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

সেমিফাইনালের অধিকাংশ টিকিট কিনে ফেলেছে ইন্ডিয়ান সমর্থকরা

গ্রুপপর্বে ভারত-পাকিস্তান ম্যাচের আগে প্রায় সব টিকিটি কিনে নিয়েছিল ভারতীয় সমর্থকরা। এবার বাংলাদেশের বিপক্ষে সেমিফাইনালের অধিকাংশ টিকিট চলে গ...

গ্রুপপর্বে ভারত-পাকিস্তান ম্যাচের আগে প্রায় সব টিকিটি কিনে নিয়েছিল ভারতীয় সমর্থকরা।

এবার বাংলাদেশের বিপক্ষে সেমিফাইনালের অধিকাংশ টিকিট চলে গেছে তাদের কাছে। বাংলাদেশি সমর্থকরা এমনকী স্বাগতিক ইংল্যান্ড পর্যন্ত টিকিটর জন্য হাহাকার করছে! কিনে নেওয়া এইসব টিকিট আবার কয়েকগুণ বেশি দামে বিক্রির সম্ভাবনা দেখা দিয়েছে। যা এক কথায় কালোবাজারি!
কেবল বাংলাদেশের বিপক্ষে ১৫ জুনের ম্যাচটিতেই নয়; আগের দিন ইংল্যান্ডের ম্যাচের টিকিটও ভারতীয়দের দখলে। আশ্চর্যের বিষয় হলো, ভারতীয় সমর্থকরা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচের আগেই সব টিকিট কেটে রেখেছেন। হয়তো এটা তাদের আত্মবিশ্বাসের হতে পারে! কিংবা অন্য কিছু...। 'অন্য কিছু' বলতে একটা উদাহারণ দেওয়া যেতে পারে। পাকিস্তানের বিপক্ষে ম্যাচের টিকিট ৫ গুণ দামে বিক্রি করেছিল ভারতীয় সমর্থকরা।  এমতাবস্থায় ইংলিশ এবং বাংলাদেশি সমর্থকদের দাবির মুখে মহাবিপদে পড়েছে আইসিসি ও ইংলিশ ক্রিকেট বোর্ড।

ভারতীয় সমর্থকদের এভাবে টিকিট কেটে রাখায় বিপাকে পড়েছেন ইংলিশ সমর্থকেরা। নিজের দেশের ম্যাচের টিকিটও যে তাঁরা পাচ্ছে না। সমর্থকেরা ইসিবির কাছে আবেদন করেছেন টিকিট জোগাড় করে দেওয়ার জন্য! বাংলাদেশ ক্রিকেট বোর্ডও টিকিট চেয়ে যোগাযোগ করেছে আইসিসির সঙ্গে। এই সমস্যা সমাধানে অফিশিয়াল ওয়েবসাইটে নতুন করে টিকিট বিক্রির সুযোগ দিয়েছে আইসিসি। যাদের টিকিট দরকার হবে না তারা সেই টিকিট বিক্রি করে দিতে পারবে।

আইসিসি জানিয়েছে,  ভারতীয় সমর্থকেরা কার্ডিফের (ইংল্যান্ড-শ্রীলঙ্কা/পাকিস্তান) ৩৭ শতাংশ এবং এজবাস্টনের (বাংলাদেশ-ভারত) ৩৮ শতাংশ টিকিট কেটে ফেলেছেন! এমনকী অতিরিক্ত টিকিট পুনরায় বিক্রি করতে সমর্থকদের সঙ্গে যোগাযোগের চিন্তাও করেছে আইসিসি। তবে, ভারত-পাকিস্তান ম্যাচের ইতিহাস যা বলছে, তাতে টিকিট পাওয়া গেলেও কয়েক গুণ বেশি দামেই তা কিনতে হবে বাংলাদেশ ও ইংলিশ সমর্থকদের!

No comments