Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

স্ত্রীকে মেরে স্বামীর আত্ন্যহত্যা

স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে থাকা স্বামী বিষপান করে আত্মহত্যা করেছেন। সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামে নিজ স্ত্রী তহমিনা খ...

স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে থাকা স্বামী বিষপান করে আত্মহত্যা করেছেন। সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামে নিজ স্ত্রী তহমিনা খাতুনের কবরের পাশে বিষপান করেন স্বামী মনিরুল ইসলাম। মনিরুল যশোর জেলার ঝিকরগাছা থানার রাজবাড়ি গ্রামের রবিউল ইসলামের ছেলে। 

২ জুন (শুক্রবার) রাত ১০টার দিকে স্ত্রীর কবরের পাশে গিয়ে বিষপান করেন স্বামী মনিরুল ইসলাম। এরপর রাত ১২টার দিকে কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মনিরুল ইসলামের। 

এর আগে ১ জুন (বৃহস্পতিবার) ভোররাতে দেয়াড়া গ্রামের ইমান আলি সরদারের মেয়ে গৃহবধূ তহমিনা খাতুনকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে যায় মনিরুল।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, ধারণা করা হচ্ছে স্ত্রীকে হত্যার অনুশোচনায় বিষপান করে মনিরুল। কবরস্থানে মনিরুলের চিৎকার শুনে স্থানীয়রা পুলিশে খবর দেয়। তাকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে রাত ১২টার দিকে মারা যায় মনিরুল। এর আগে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে ছিলেন তিনি। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।