Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

এতিম শিশুদের সাথে ইফতার করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতার বিভিন্ন দৃষ্টান্ত সম্পর্কে নতুন করে জানানোর কিছু নেই। গণমাধ্যমের কল্যাণে তা কম বেশি সবাই জানেন। সাধারণ ...

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতার বিভিন্ন দৃষ্টান্ত সম্পর্কে নতুন করে জানানোর কিছু নেই। গণমাধ্যমের কল্যাণে তা কম বেশি সবাই জানেন। সাধারণ মানুষের সঙ্গে মিশে গিয়ে প্রায়ই সৃষ্টি করেন খবরের ভিন্ন শিরোনাম। এবার ইফতার অনুষ্ঠানে ছোট এতিম শিশুর মুখে নিজ হাতে খাবার তুলে দিলেন প্রধানমন্ত্রী।

শনিবার (৩ জুন) গণভবনে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, প্রতিবন্ধী শিশু ও আলেম-ওলামাদের সম্মানে ইফতারের আয়োজন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গণভবন ব্যাংকোয়েটে ইফতার অনুষ্ঠান মঞ্চে প্রধানমন্ত্রী তার দুই পাশে দু’টি শিশুকে বসান। তাদের প্লেটে ইফতার তুলে দেন এবং খাইয়েও দেন। ইফতার করার পাশাপাশি শিশু দু’টির খোঁজ নেন, তারা ঠিক মতো খাচ্ছে কিনা। এই ছবিগুলোই সন্ধ্যার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে।

ইফতারের আগে প্রধানমন্ত্রী গণভবনে আগত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন। মঞ্চে মন্ত্রিসভার কয়েকজন সদস্য, আলেম-ওলামাদের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। ইফতারের আগে দেশ জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

No comments