Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

শুভ জন্মদিন স্যার

আজ ১২ই জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ‍সিনিয়র সহকারী সচিব জনাব আবু নাসের ভূঞা স্যারের শুভ জন্মদিন ১৯৭৭ ইং সালে ১২ জুন তিনি জন্মগ্রহন করেন। তিনি...



আজ ১২ই জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ‍সিনিয়র সহকারী সচিব জনাব আবু নাসের ভূঞা স্যারের শুভ জন্মদিন
১৯৭৭ ইং সালে ১২ জুন তিনি জন্মগ্রহন করেন। তিনি ২০১৪ সালের আগষ্ট থেকে ২০১৭ সালের জানুয়ারী মাস পর্যন্ত সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন। অন্য দিকে তিনি ছিলেন সাংবাদিক বান্ধব হিসাবে পরিচিত । সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুস ছাত্তার তার স্মৃতিচারণ করতে গিয়ে বলেন আবু নাছের ভূঁঞা একজন ভাল মানুষ হিসাবে এবং একজন সফল কর্মকর্তা হিসাবে কাজ করে গেছেন। সোনারগাঁয়ের মানুষ তাকে ভুলবেনা । আমার বিশ্বাস তিনি যেখানেই কাজ করুক না কেন নিজ আলোয় আলোকিত হয়ে কাজ করবেন । আজ তার শুভ জন্মদিনে শুভেচ্ছা জানাই । জন্ম দিনে সোনারগাঁবাসীর শুভেচ্ছায় মুগ্ধ হয়ে আবু নাছের ভূঁঞা বলেন আমি সোনারগাঁবাসীদের ভালবাসা কোনদিন ভুলবোনা । আমি সোনারগাঁবাসীদের জানাই আন্তরিক অভিন্দন ।
পৃথিবীর যাহা কিছু সুন্দর..
যা কিছু মহৎ
তারই মাঝে বিকশিত হোক...
আপনার জীবন...
শুভ কামনা ও অগনিত ভালবাসা ..

পৃথিবীতে আজও ভালবাসা আছে বলেই প্রকৃতি নিয়মে ফুল ফুটে, পাখিরা তাদের মুধুর কন্ঠে গান গায়। ঠিক তেমনি করে এই পৃথিবীতে আজও ভাল মানুষ আছে বলেই পৃথিবীটা এত সুন্দর। আর এই প্রকৃতির লীলা ভূমি বাংলাদেশে সাহসী, দক্ষ এবং যোগ্যতা সম্পন্ন ব্যক্তি আছে বলেই দেশে আজ উন্নয়নে যাত্রা শুরু হয়েছে। স্যার আপনার মত যোগ্যতা সম্পন্ন উদার মনের অফিসার বাংলাদেশে আরো অনেক প্রয়োজন। কেননা উদার মনের চিন্তা চেতনা ছাড়া বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিনত করা সম্ভব নয়। তাই স্যার আপনার জন্মদিনে অনেক অনেক প্রীতি ও ভালবাসা। মহান সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করি আপনি দীর্ঘজীবি হউন।