Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

এতিমদের পাশে এমপি খোকা

২২ শে জুন দুপুরে নগরীর আমলাপাড়াস্থ নীজ কার্যালয়ে এতিমখানা মাদ্রাসার শিক্ষার্থীদের কে ঈদের নতুন জামা সহ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন সোনারগা...



২২ শে জুন দুপুরে নগরীর আমলাপাড়াস্থ নীজ কার্যালয়ে এতিমখানা মাদ্রাসার শিক্ষার্থীদের কে ঈদের নতুন জামা সহ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন সোনারগাঁর এমপি লিয়ায়কত হোসেন খোকা ।
জাতীয় পার্টির যুগ্ন মহাসচিব ও নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন যে, স্বয়ং মহান আল্লাহ রাব্বুল আল আমিনের হুকুম আছে এতিমদের সহযোগীতা করার । এতিমদের সাহায্য সহযোগীতা করলে খোদ রাব্বুল আল আমিন খুশি ও সন্তুষ্টি হন। আমি আল্লাহ সোবাহান আলাহ তালার সন্তুষ্টির জন্য প্রতি বৎসর আমার সামর্থ অনুযায়ী এই এতিম শিক্ষার্থীদের সহযোগিতা করি।
আজ দুপুরে নগরীর আমলাপাড়াস্থ নীজ কার্যালয়ে এতিমখানা মাদ্রাসার শিক্ষার্থীদের কে ঈদের নতুন জামা সহ ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনাকালে আরো বলেন , আমাদের সমাজের প্রতিটি বিত্তবানদের উচিত যার যার এলাকার এতিম শিক্ষার্থীদের সহযোগীতা করা । বিশেষ করে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে এতিমদের হাতে কমপক্ষে একটি করে নতুন জামা তুলেদেয়া । এতিমদের দোয়ায় মানুষের জীবনে আমূল পরিবর্তন আসে। আল্লাহ রাব্বুল আল আমিন এতিমদের সবচেয়ে বেশী পছন্দ করেন বলেই এতিমদেরকে যে ব্যাক্তি সাহায্য সহযোগীতা করেন আল্লাহ্ রাব্বুল আল আমিন স্বয়ং ঐ ব্যাক্তি কে সাহায্য সহযোগীতা করেন ।
লিয়াকত হোসেন খোকা আমলাপাড়াস্থ আলমক্কা ছবিরুন্নেছা এতিমখানা মাদ্রাসার শিক্ষার্থীদের কে প্রতিবৎসরই ঈদে নতুন পোষাক, আর্থিক অনুদান সহ বিভিন্ন সময়ে তার সামর্থ অনুযায়ী সহযোগীতা করে থাকেন।