Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

আলফা তারকা পুরস্কার পেলেন গণমানুষের আওয়াজ'র সাংবাদিক মোঃ কবির হোসেন

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য আলফা তারকা পুরস্কার পেয়েছেন দৈনিক গণমানুষের আওয়াজ'র নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ কবির হোসেন। পাক্ষিক আলফ...


সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য আলফা তারকা পুরস্কার পেয়েছেন দৈনিক গণমানুষের আওয়াজ'র নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ কবির হোসেন।

পাক্ষিক আলফা পত্রিকার ১৭ বছর পর্দাপণ উপলক্ষে এ পদক প্রদান করা হয়। রোববার সন্ধ্যায় রাজধানী ঢাকার শাহবাগে পাবলিক লাইব্রেরির শওকত ওসমান মিলনায়তনে অনুষ্ঠিত এ পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট সাহারা খাতুন।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতির সভাপতি আবুল হোসেন মজুমদার, দৈনিক গণমানুষের আওয়াজ এর সম্পাদক মো. আয়নুল হক, বাংলাদেশ পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সোসাইটির চেয়ারম্যান এম ইব্রাহিম পাটোয়ারী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক সোহেল হায়দার চৌধুরী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পক্ষিক আলফার উপদেষ্টা সম্পাদক জুঁই শায়লা। অনুষ্ঠানে সঞ্চালনা করেন পাক্ষিক আলফার প্রধান সম্পাদক আল আমিন সেলিম।

অনুষ্ঠানে এডভোকেট সাহারা খাতুন বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করতে হবে। দেশ এবং জাতির জন্য অকল্যাণ হয় এমন সংবাদ পরিবেশন থেকে বিরত থাকতে হবে।

মনে রাখতে হবে সাংবাদিকরা জাতির বিবেক। অনুষ্ঠানে চলচ্চিত্রে বিশেষ অবদান রাখার জন্য অভিনেত্রী আনোয়ারাকে আজীবন সম্মাননা, চিত্রনায়িকা শাহানুর, চিত্রনায়ক যুবরাজ, সঙ্গীতে বিশেষ অবদান রাখায় শাহানাজ বেবী, রেডিও জকি কিবরিয়া হাসান, বিজ্ঞাপনে সেলিম রেজা, সমাজ সেবায় সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফসুফ দেওয়ান, সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় দৈনিক যুগান্তরের সোনারগাঁ উপজেলা স্টাফ রিপোর্টার, আল আমিন তুষার, আইন শৃংখলায় বিশেষ অবদান রাখায় সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদসহ সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় মোট ৪৫ জনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।