Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

সোনারগাঁওয়ে মুজিব নগর দিবসে কালামের উদ্দ্যোগে আলোচনা ও ভোজন সভা অনুষ্ঠিত

রুবেল খান:নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মুজিব নগর দিবসে কালামের উদ্দ্যোগে ভিন্নধর্মী আলোচনা,সাংস্কৃতিক ও ভোজন সভার আয়োজন করেছে উপজেলা আওয়ামীলীগ। ...


রুবেল খান:নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মুজিব নগর দিবসে কালামের উদ্দ্যোগে ভিন্নধর্মী আলোচনা,সাংস্কৃতিক ও ভোজন সভার আয়োজন করেছে উপজেলা আওয়ামীলীগ।
(১৭ মার্চ) মঙ্গলবার সকাল ১১টা থেকে সোনারগাঁও উপজেলার দিঘিরপাড় সংলগ্ন সোনারগাঁও রয়েল রিসোর্ট এ  উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  মাহফুজুর রহমান কালামের সভাপতিত্বে এক ভিন্নধর্মী আলোচনা, সাংস্কৃতিক ও ভোজন সভার আয়োজন করা হয়।
 স্বাগত বক্তব্যে কালাম বলেন,মুজিব আমাদের গর্ব,আমাদের অহংকার। আমরা তার পথের অনুসারি হয়ে এলাকায় কাজ করতে চাই,এই এলাকা থেকে অনেকেই প্রধানমন্ত্রী থেকে নাকি নমিনেশন নিয়ে চলে এসেছে তাহলে তারা কোথায় ?  নমিনেশন  নিয়ে ঘরে বসে থাকলে চলবে না, রাস্তায় নামতে হবে আমাদের নেতৃবৃন্দের মতো ত্যাগী  হতে হবে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত  মানুষের সেবায় কাজ করতে হবে। আওয়ামীলীগ  উন্নয়ন  করেছে কিন্তু প্রচারণা করেনি তাই আমাদের উচিত আওয়ামীলীগের উন্নয়ন কে মানুষের কাছে তোলে ধরা।  নমিনেশন  নিয়ে ঘরে বসে থাকা নয়। আগামীতে কে হবে সোনারগাঁওয়ের কর্ণধার তা নেত্রীই ঠিক করবে।
এসময় নেতাকর্মীদের মিলন মেলায় উপস্থিত ছিলেন,বঙগবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আজিজুল  ইসলাম মুকুল, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাহবুদ্দিন সাবু,আওয়ামীনেতা গাজী ইমদাদ হোসেন,মামুন আল ঈসমাইল,উপজেলার সাবেক ছাত্রলীগের সভাপতি রাসেল মাহমুদ,জেলা তাতী লীগের সাংগঠনিক সম্পাদক জসিমুদ্দিন লিটন,পৌরশ্রমিকলীগের যুগ্ম আহবায়ক  জসিম উদ্দিন, পিরোজপুর ইউনিয়নের আওমীনেতা সামসুদ্দিন শামসু, রবিন,খাইরুল ইসলাম বিজয় সহ বিভিন্ন অংগসংঠনের নেতৃবৃন্দ।

No comments