Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

সোনারগাঁয়ে এমপি খোকার সহযোগিতায় শীর্ষ’ মাদক ব‍্যবসায়ী গ্রেপ্তার।

গতকাল মঙ্গলবার রাতে গোপন তথ‍্যের ভিওিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় আফিয়া পেট্টোল পাম্পের সামনে এক যাএিবাহী বাসে তল্লাশি চাল...

গতকাল মঙ্গলবার রাতে গোপন তথ‍্যের ভিওিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় আফিয়া পেট্টোল পাম্পের সামনে এক যাএিবাহী বাসে তল্লাশি চালিয়ে ২০০০(দুই হাজার) পিস ইয়াবা সহ মোঃ হানিফ মিয়া নামের ১ মাদক ব‍্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মাদকদ্রব‍্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ খোরশেদ আলম ও নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশ সহ একটি যৌথ টিম।এসময় উপস্হিত থেকে তাদের কাজে সাবি’ক সহযোগিতা করেছেন নারায়ণগঞ্জ -৩ সোনারাগাঁ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা।
সূএে জানা যায়, মাদক দ্রব‍্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদশ’ক মোঃ রায়হান আহম্মেদ খান বাদি হয়ে গ্রেপ্তারকৃত আসামী হানিফ মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব‍্য নিয়ন্ত্রন আইনে ১টি মামলা দায়ের করেছেন। হানিফ মিয়া কুমিল্লা জেলার দাউদকান্দী থানার দক্ষিন সতানন্দী গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।সে কুমিল্লা জেলার শীষ’ মাদক ব‍্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
এসময় সাংসদ লিয়াকত হোসেন খোকা উপস্হিত কম’কতা’দের উদ‍্যেশে বলেন আপনাদের মতো সৎ ও সাহসিকতা নিয়ে মাদকের বিরুদ্ধে লড়াই চালিয়ে গেলেই কেবল প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিস্রতি অনুযায়ী মাদক মুক্ত ডিজিটাল সোনার বাংলা গড়া সম্ভব হবে। তিনি আরো বলেন মাদক বিরুধী এসমস্ত কাজে তার সাবি’ক সহযোগিত সব সময়েই অব‍্যাহত থাকবে।