Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

সোনারগাঁও প্রেস ইউনিটির উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

রুবেল খাঁন(সোনারগাঁ প্রতিনিধি):নারায়নগঞ্জের সোনারগাঁয়ে সাংবাদিক সংগঠন "সোনারগাঁও প্রেস ইউনিটি"এর সকল সদস্যদের উপস্থিতে ইফতার ও দোয়...


রুবেল খাঁন(সোনারগাঁ প্রতিনিধি):নারায়নগঞ্জের সোনারগাঁয়ে সাংবাদিক সংগঠন "সোনারগাঁও প্রেস ইউনিটি"এর সকল সদস্যদের উপস্থিতে ইফতার ও দোয়া অনুষ্টিত হয়েছে।
বৃহস্পতিবার (১৪ জুন)পূর্বঘোষিত তারিখ অনুযায়ী সোনারগাঁও প্রেস ইউনিটির অস্থায়ী  কার্যালয় নিউজ সোনারগাঁ২৪ডট কম- এর অফিসে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  হয়।
ইফতারের পূর্বমূহুর্তে দৈনিক সংগ্রামের সোনারগাঁও প্রতিনিধি ও সোনারগাঁও প্রেস ইউনিটির সদস্য রুহুল আমিন মোল্লা সংগঠনটির সদস্য ও অতিথিবৃন্দদের নিয়ে সকল সাংবাদিক  ও বাংলাদেশের ভবিষ্যৎ শুভকামনা করে দোয়া করেন।
ইফতার ও দোয়া শেষে আলোচনা পর্বে উল্লেখ করা হয়, এই সংগঠনের প্রতিটি সদস্য কমপক্ষে এইচ,এস,সি পাশ যা আদর্শ,নির্ভুল ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে অন্যতম ভূমিকা রাখে। এতে দেশের মানুষ কোনো সংকোচ ছাড়াই সঠিক তথ্য সম্পর্কে সহজেই অবগত হতে পারবে।
নিউজ সোনারগাঁ২৪ডটকম এর প্রকাশক ফরিদ হোসেনের সভাপতিত্বে ইফতার ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত উপস্থিত ছিলেন সংগঠনটির আহবায়ক ও আনন্দ টিভির সিনিয়র  সাংবাদিক মোকাররম মোল্লা মামুন, আনন্দ টিভি’র সোনারগাঁও প্রতিনিধি মাজহারুল ইসলাম,আজকাল নারায়ণগঞ্জ এর সম্পাদক মাজহারুল ইসলাম রোকন, সিনিয়র সাংবাদিক সিরাজুল ইসলাম, প্রকৃতি সংবাদ এর সোনারগাঁও প্রতিনিধি গাজী মোবারক,নারায়ণগঞ্জবার্তা২৪ডট কম ও দৈনিক মানবাধিকার প্রতিদিন এর সোনারগাঁও প্রতিনিধি রুবেল খাঁন,আলোচিত কন্ঠ’র সোনারগাঁও প্রতিনিধি রাশিদুল ইসলাম, আলোচিত কন্ঠ’র মফস্বল সম্পাদক রেজাউল করিম,শিক্ষা বার্তার আমিনুল ইসলাম, নিউজ সোনারগাঁ২৪ডটকম এর বার্তা প্রধান খন্দকার মাজেদুল ইসলাম সম্রাট । অন্যান্য অতিথি সাংবাদিকদের মধ্যে ছিলেন, দৈনিক ইনকিলাব পত্রিকার সোনারগাঁও সংবাদদাতা মোক্তার হোসেন মোল্লা, দৈনিক যায়যায় দিন পত্রিকার সোনারগাঁও সংবাদদাতা রবিউল হুসাইন, দৈনিক সকাল বার্তা প্রতিদিন এর স্টাফ রিপোর্টার ফরিদ হোসেন, ভোরের কথা’র স্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন, দৈনিক করতোয়ার সোনারগাঁও প্রতিনিধি বিল্লাল হোসেন, লেখক সেলিম প্রধান প্রমূখ।
অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথি ও বিশেষ কারণে না আসতে পারা অতিথিবৃন্দ ফোনে সোনারগাঁও প্রেস ইউনিটির সার্বিক সাফল্য কামনা ও দেশের সেবায় কাজ করার জন্য আহবান জানান।