Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

আগামী ঈদের পর থেকেই সোনারগাঁয়ে মাদকের বিরুদ্ধে গণসংযোগ করবঃ কালাম

রুবেল খান (সোনারগাঁ প্রতিনিধি):শেখ হাসিনা নেত্রীর ওয়াদা রক্ষার্থে আগামী ঈদের পর থেকেই সোনারগাঁ উপজেলায় আমি মাদকের বিরুদ্ধে গণসংযোগ করব প্রয়ো...


রুবেল খান (সোনারগাঁ প্রতিনিধি):শেখ হাসিনা নেত্রীর ওয়াদা রক্ষার্থে আগামী ঈদের পর থেকেই সোনারগাঁ উপজেলায় আমি মাদকের বিরুদ্ধে গণসংযোগ করব প্রয়োজনে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করব বলে প্রতিশ্রুতি দেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালাম।
সোমবার (১১ই জুন) নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে সাংবাদিকদের সম্মানার্থে আয়োজিত ইফতার ও দোয়ার মাহফিলে তিনি এসব কথা বলেন।
আয়োজিত অনুষ্টানে তিনি আরো বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন প্রার্থী তাই নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজনীতির মাঠে ন্যায় ও নীতির অাদর্শকে পুজি করে কাজ করব। আমি উড়ে এসে বসিনি আমাকে সোনারগাঁয়ের সকল প্রবীন সাংবাদিক দেখেছেন আমি মরহুম আবুল হাসনাত সাহেবের সাথে থেকেই রাজনীতিরর মাঠে কাজ করে যাচ্ছি। অনেক তরুন সাংবাদিকের জন্মলগ্ন থেকেই আমি রাজনীতি করি সোনারগাঁয়ের মাটি ও মানুষের জন্য। আমার রাজনীতিতে উত্থানই হচ্ছে ছাত্রলীগ থেকে তাই আমি ছাত্রলীগকে অনেক ভালোবাসি। আপনারা সবাই আমার পাশে থাকবেন।
সভায় আরো বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম ভুইয়া, প্রথম আলোর সাংবাদিক মনিরুজ্জামান,সোনারগাঁ প্রেস ইউনিটির আহবায়ক মোকারম মোল্লা মামুন,সাংবাদিক ফরিদ হোসেন, সোনারগা প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আবু-বক্কর সিদ্দিক, আল-আমিন তুষার,সোনারগাঁ রিপোর্টারস ক্লাবের সভাপতি আব্দুস-সাত্তার প্রধান,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য নুর জাহান, জেলা আওয়ামীলী যুব আইনজীবি পরিষদের সদস্য ফজলে রাব্বী, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মীম শিকদার শিপলু, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন শাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ, শামসুজ্জামান শামসু,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহামুদসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।
সভা শেষে মাদক বিরোধী কর্মসূচির লিফলেট বিতরন