Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

সোনারগাঁয়ে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে বিয়ার আলমগীর নিহত,দুই র‍্যাব সদস্য আহত

( রুবেল খান ) :   সোনারগাঁয়ে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে বিয়ার আলমগীর নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত ও  দুই র‌্যাব সদস্য আহত হয়েছে  বলে জা...

( রুবেল খান ) : সোনারগাঁয়ে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে বিয়ার আলমগীর নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত ও  দুই র‌্যাব সদস্য আহত হয়েছে  বলে জানা গেছে।
মঙ্গলবার (২৪ জুলাই) ভোরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চ্যাংগাকান্দি এলাকার বালুর মাঠে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে একজন মাদক ব্যবসায়ীসহ  দুই র‌্যাব সদস্য আহত হয় এবং প্রচুর পরিমানের ইয়াবা ট্যাবলেটসহ অস্ত্র ও গুলি উদ্ধার হয়েছে।
ঘটনাস্থলে নিহত আলমগীর সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেপারীপাড়া এলাকার মৃত মানিক মিয়ার ছেলে।।তার বিরুদ্ধে সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জ থানায় বিভিন্ন অপরাধে ১৮ টি মামলা রয়েছে বলে জানা যায়।
র‌্যাব-১১ এর সিনিয়র সহকারি পরিচালক মো: আলেপ উদ্দিন জানান, পিরোজপুর ইউনিয়নের  চ্যাংগাকান্দি এলাকায় মাদকের চালান হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পালটা গুলি ছোড়ে। প্রচুর গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে আলমগীর নামের একজন মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় আহত হন র‌্যাবের হাবিলদার হাবিবুর রহমান এবং কনস্টেবল মিজান তালুকদার। বর্তমানে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে। ঘটনাস্থল থেকে ১৫শদ পিছ ইয়াবা ট্যাবলেট ও দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার হয়।
এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

No comments