Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

সোনারগাঁয়ে এস.আই আব্দুল হক এর তৎপরতায় বিয়ার ও ইয়াবাসহ আটক ২।

রুবেল খানঃ নারায়নগঞ্জের সোনারগাঁ থানার চৌকস অফিসার এস.আই. আব্দুল হকের মাদকবিরোধী পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী  আটক করেছে বলে জানা গেছ সোমব...


রুবেল খানঃ নারায়নগঞ্জের সোনারগাঁ থানার চৌকস অফিসার এস.আই. আব্দুল হকের মাদকবিরোধী পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী  আটক করেছে বলে জানা গেছ
সোমবার( ২৩ জুলাই) বিশেষ অভিজান ডিউটি চলাকালীন গোপন সংবাদের ভিত্তিতে মধ্যরাতে উপজেলার মৃধাকান্দী ও বৈদ্যেরবাজার মেঘনা নদীর ঘাট থেকে পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী নাদিম ও সাওন কে আটক করে বলে আমাদেরকে জানায়।
এস,আই মোঃ আঃ হক সিকদার জানা, আমরা সংগীয় ফোর্স সহ থানা এলাকায় বিশেষ অভিজান ডিউটি করা কালীন গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানাধীন মৃধা কান্দী সাকিনস্থ কুদ্দুস সাহেবের বাড়ীর কাছ থেকে আব্দুল কাদের এর ছেলে  মাদক ব্যাবসায়ী মোঃ নাদিম(২৫)কে প্রথমে ০৬ ক্যান বিয়ার সহ গ্রেফতার করি। তখন তার সংগী মাদক ব্যাবসায়ী রাসেল মিয়া পালিয়ে যায়।।গ্রেফতাকৃত আসামীর নিকট আরো বিয়ার আছে বলে ধারনা করা হলে জিজ্ঞাসা বাদ করা হলে স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে এক পর্যায় মেঘনার শাখা নদীর পাড়ে পানির ঝোপের মধ্যে  বস্তায় রাখা আরো ৬৪ ক্যান বিয়ার উদ্ধার করে জব্দ করা হয়।
অপরদিকে, সোনারগাঁয়ের বৈদ্যের বাজার মেঘনা নদীর ঘাট হতে ৬০ পিচ ইয়াবা সহ গজারিয়া থানার তেতৈইতলা গ্রামের আবুল হোসেন এর ছেলে মোঃ সাওন (২৩) কে গ্রেফতার করা হয়। জানা যায় সে দীর্ঘ দিন যাবৎ নদী পথে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। । সে তার গুরুপ সহ ট্রলার যোগে মেঘনা নদীতে ছিনতাই,ডাকাতি করতো বলে প্রমাণ পাওয়া গেছে ।
তিনি আরো বলেন,গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলার কার্যাবলী সম্পাদন করে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

No comments