Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

সোনারগাঁয়ে গণসংবর্ধনাকে কেন্দ্র করে কায়সার ও কালামের পৃথক বিশাল শোডাউন।

রুবেল খানঃ নারায়নগঞ্জের-৩ আসন থেকে আওয়ামী  মনোনয়ন প্রার্থী দুই নেতা সাবেক সাংসদ কায়সার হাসনাত ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক...



রুবেল খানঃ নারায়নগঞ্জের-৩ আসন থেকে আওয়ামী  মনোনয়ন প্রার্থী দুই নেতা সাবেক সাংসদ কায়সার হাসনাত ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালামের নেতৃত্বে পৃথকভাবে  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিতে নেতাকর্মীর বিশাল এক মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামীলীগের উদ্যোগে বিশাল গনসংর্বধনা অনুষ্ঠানে যোগদান করেন।
উল্লেখ্য যে, ভারতের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন, মহাকাশে সফলভাবে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট পাঠানো, অস্ট্রেলিয়ার সিডনি থেকে গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড অর্জন এবং বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত করায় আওয়ামীলীগের পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হচ্ছে।
 সেই সংবর্ধনা কেন্দ্র করে শনিবার (২১ জুলাই)নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক এমপি কায়সার হাসনাত সকাল নয়টায় কয়েক হাজার নেতাকর্মী সমন্বয়ে বিশাল বহর নিয়ে সোনারগাঁ থেকে সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।
এসময় তার সাথে আগত নেতাকর্মীরা কায়সার হাসনাতের ছবি সম্বলিত টি-শার্ট, ঢাক-ঢোলের তালে তালে জয় বাংলা, বাংলার জয়; ভোট দিন ভোট দিন দেশের উন্নয়নের স্বার্থে আবারো নৌকায় ভোট দিন স্লোগানে গোটা এলাকা মুখরিত করে তুলেন। তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সহ-সভাপতি মাসুম চৌধুরী, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মানিক, সাধারণ সম্পাদক আরিফ হোসেন রনিনসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে আগত কয়েক হাজার নেতাকর্মী।
অপরদিকে,সোনারগাঁ উপজলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালামের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মীর বিশাল এক মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামীলীগের উদ্যোগে বিশাল গনসংর্বধনা অনুষ্ঠানে যোগদান করেন।  সকালে সোনারগাঁয়ের ১০টি ইউনিয়ন ১টি পৌরসভা থেকে শতাধিক বাস নিয়ে দোয়েল চত্বরে সমাবেত হন। সেখান থেকে নেচে গেয়ে বিভিন্ন শ্লোগানে রাজপথ মূখরিত করে সমাবেশ স্থলে যোগ দেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুল রহমান মাসুম, এডভোকেট নুরজাহান, সনমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, আওয়ামীলীগ নেতা মোতালেব হোসেন স্বপন, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি গাজী আমজাদ, যুগ্ন-সাধারণ সম্পাদক মামুন আল ইসমাঈল, রুহল আমিন, আওয়ামীলীগ নেতা সামসুজ্জামান সামসু, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন, সাধারণ সম্পাদক সাজু, সাংগঠনিক সম্পাদক নবনুর সাবিক প্রমূখ।