Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Classic Header

{fbt_classic_header}

সদ্য পাওয়া

latest

আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি আর ভবিষ্যতেও করে যাবো "

সোনারগাঁওয়ের  গর্ব ও  ছাত্ররাজনীতিতে ক্লিন ইমেজের অধিকারী বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক মোহাম্মদ ...



সোনারগাঁওয়ের  গর্ব ও  ছাত্ররাজনীতিতে ক্লিন ইমেজের অধিকারী বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক মোহাম্মদ হোসাইন এ মন্তব্য  করেন উপজেলার স্থানীয় বাসিন্দারা।  সম্প্রতি সোনারগাঁওয়ের ছেলে ঠিকাদার জিকে শামীম র‍্যাব কর্তৃক আটক হওয়ার পর ফেসবুক ও  কিছু ইলেকট্রনিক মিডিয়া জিকে শামীমের সাথে তার ছবি উঠানোকে কেন্দ্র করে বিভিন্ন ধরনের কুরুচিপূর্ণ মন্তব্য করেন।
জানা যায়,  মোহাম্মদ হোসাইন  ২০০৯ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেদার  ইন্সটিটিউট ডিপার্টমেন্টে ভর্তি হোন।  সে থেকেই তিনি আওয়ামীলীগের ছাত্ররাজনীতিতে জড়িত হয়।  রাজনীতিতে আসার পর থেকে তিনি ক্লিন ইমেজের অধিকারী হিসেবে খ্যাতি লাভ করেন।  তার বলেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের মেহেদী - শরীফ কমিটির সহ-সভাপতি পদ লাভ করেন। পরবর্তীতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।সম্প্রতি হয়ে যাওয়া বাংলাদেশ ছাত্রলীগের নবগঠিত কমিটিতে সাধারণ-সম্পাদক পদ প্রার্থী ছিলেন ।  কিন্তু সঠিকভাবে বিবেচনা না করার কারনে শোভন-রাব্বানীর কমিটিতে তাকে গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।
সম্প্রতিঘটে যাওয়া বিষয়টি নিয়ে ছাত্রলীগের এই নেতার কাছে তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন,  "আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি আর ভবিষ্যতেও করে যাবো যতদিন পর্যন্ত আমার শিরায় শিরায় রক্ত চলাচল করবে।  আমি কোনো ব্যক্তিস্বার্থে রাজনীতি করি না।  আমি সব সময় সোনারগাঁওয়ের মঙ্গল কামনা করেছি যেহেতু এখানেই আমার জন্ম আর মৃত্যুর পরে এখানেই আমাকে দাফন করা হবে।  রাজনীতি করতে গেলে শত্রু মিত্র সবার সাথেই বন্ধুত্বপূর্ণ ও সৌহার্দপূর্ণ আচরণ করতে হয়। যেহেতু আমি কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা সে হিসেবে অনেক আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতাদের সাথেই  সম্পর্ক। সেই প্রেক্ষিতেই জিকে শামীমকে সোনারগাঁওয়ের ছেলে আবার যেহেতু আমিও একই উপজেলার বাসিন্দা সেই কারনেই উনার সাথে আমার বিভিন্ন সময় দেখা হতো।  এর চেয়ে বেশি কিছু নয়।  কিন্তু সম্প্রতি একশ্রেনীর কুচক্রীমহল সোনারগাঁওবাসীর কাছে আমাকে খারাপ বানানোর জন্য সোস্যাল মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়াতে বিভিন্নভাবে কুরুচিপূর্ণ মন্তব্য করছে। এই জন্য আমি সোনারগাঁওবাসীকে বলবো আমি সোনারগাঁওয়ের উন্নয়ন চাই কোনো ব্যক্তিস্বার্থে রাজনীতি করি না।আমি সব সময় ন্যায়ের পাশে ছিলাম ও আছি।  "
ছাত্রলীগের এই কেন্দ্রীয়  নেতা বর্তমানে  ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, ফিল্ম এন্ড ফটোগ্রাফি ডিপার্টমেন্টে পড়াশোনা করছেন, পাশাপাশি তার নিজ এলাকায় জাতীয় নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগ থেকে নারায়ণগন্জ-৩ আসনের সমন্বয়কের দায়িত্ব পালন করেন।