1. info@www.ajkersonargaon.com : আজকের সোনারগাঁও :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
সোনারগাঁয়ে ৭ বছরের শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা হাজী সোলায়মান মুন্সীর মৃত্যুতে ইঞ্জিনিয়ার মাসুমের শোক বীর মুক্তিযোদ্ধা হাজী সোলায়মান মুন্সীর মৃত্যুতে ইঞ্জিনিয়ার মাসুমের শোক মা কে হত্যা চেষ্টা বড় ছেলে মামুন বিরুদ্ধে থানায় অভিযোগ ইঞ্জিনিয়ার মাসুমের ঈদ সামগ্রী পেল ৫ হাজার পরিবার সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ির চাপায় টাইলস ব্যবসায়ী নিহত “বিডি ক্লিন” এর উপদেষ্টা হিসেবে মর্যাদা পেলেন মাসুম চেয়ারম্যান সোনারগাঁয়ে দুই গ্রুপের সংঘর্ষে ইফতার পার্টিতে ভাংচুর,আহত ৬ সোনারগাঁ মডেল প্রেসক্লাবের উদ্যোগে দোয়া- মাহফিল ও ইফতার সাংবাদিক শফিকুলের মায়ের মৃত্যুতে সোনারগাঁও মডেল প্রেসক্লাবের শোক

রাণীনগর ও আত্রাই উপজেলায় হরতালের ডাক বিএনপির

  • প্রকাশিত: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১২৬ বার পড়া হয়েছে

নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে জাতীয় সংসদের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। আজ শনিবার রাত ৯টা ৪৫ মিনিটে বেসরকারি ফলাফলে আনোয়ার হোসেন হেলালকে সংসদ সদস্য নির্বাচিত ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহমুদ হাসান।

এদিকে নির্বাচনে কারচুপি ও অনিয়মের অভিযোগে রাত ৮টার দিকে নওগাঁ শহরের কেডির মোড়ে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে নওগাঁ জেলা বিএনপি। ওই সমাবেশ থেকে কাল রোববার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাণীনগর ও আত্রাই উপজেলায় হরতালের ঘোষণা দেন জেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান।

এর আগে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রথম বারের মতো এই আসনে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এদিকে ভোট চলার সময়ে বিকেল সাড়ে ৩টায় বিএনপি মনোনীত প্রার্থী রেজাউল ইসলাম রেজু বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ধরে ভোট বর্জনের ঘোষণা দেন।

এই আসনে আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী আনোয়ার হোসেন হেলাল পেয়েছেন এক লাখ পাঁচ হাজার ৫২১ ভোট এবং বিএনপির (ধানের শীষ) প্রার্থী শেখ রেজাউল ইসলাম রেজু পেয়েছেন চার হাজার ৬০৫ ভোট। এছাড়া ন্যাশনাল পিপলস পার্টির খন্দকার ইন্তেখাব আলম পেয়েছেন এক হাজার ৮১৬ ভোট।

নির্বাচন অফিসের তথ্য মতে, নওগাঁ-৬ আসনের রাণীনগর ও আত্রাই দুই উপজেলায় মোট ভোটার রয়েছে তিন লাখ ছয় হাজার ৭২৫ জন। দুটি উপজেলায় মোট ১০৪টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। এর মধ্যে রাণীনগর উপজেলায় ৪৯টি কেন্দ্রে এবং আত্রাই উপজেলায় ৫৫ টি কেন্দ্রে।

গত ২৭ জুলাই এই আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম মারা গেলে আসনটি শূন্য হয়। এরপর নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আজ ভোট নেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন : ইয়োলো হোস্ট