1. info@www.ajkersonargaon.com : আজকের সোনারগাঁও :
বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ :
সোনারগাঁয়ে ৭ বছরের শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা হাজী সোলায়মান মুন্সীর মৃত্যুতে ইঞ্জিনিয়ার মাসুমের শোক বীর মুক্তিযোদ্ধা হাজী সোলায়মান মুন্সীর মৃত্যুতে ইঞ্জিনিয়ার মাসুমের শোক মা কে হত্যা চেষ্টা বড় ছেলে মামুন বিরুদ্ধে থানায় অভিযোগ ইঞ্জিনিয়ার মাসুমের ঈদ সামগ্রী পেল ৫ হাজার পরিবার সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ির চাপায় টাইলস ব্যবসায়ী নিহত “বিডি ক্লিন” এর উপদেষ্টা হিসেবে মর্যাদা পেলেন মাসুম চেয়ারম্যান সোনারগাঁয়ে দুই গ্রুপের সংঘর্ষে ইফতার পার্টিতে ভাংচুর,আহত ৬ সোনারগাঁ মডেল প্রেসক্লাবের উদ্যোগে দোয়া- মাহফিল ও ইফতার সাংবাদিক শফিকুলের মায়ের মৃত্যুতে সোনারগাঁও মডেল প্রেসক্লাবের শোক

মা কে হত্যা চেষ্টা বড় ছেলে মামুন বিরুদ্ধে থানায় অভিযোগ

  • প্রকাশিত: সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ১০০ বার পড়া হয়েছে

আজকের সোনারগাঁও ডেস্ক:
সোনারগাঁয়ে মাকে নির্যাতন করে ঘর থেকে বের করে দিয়েছে তার বড় ছেলে মামুন।
মা ফাতেমা বেগম এর প্রতিকার চেয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। পাশাপাশি সহায়তার জন্য মহিলা বিষয়ক কর্মকর্তার বরাবরেও আবেদন করেছেন।
জানাগেছে,উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ভাটিপাড়া গ্রামের মৃত কাজী আক্তার হোসেনের স্ত্রী ফাতেমা বেগম দুই ছেলেকে নিয়ে কষ্ট করে জীবনযাপন করে আসছে। তার বড় ছেলে মামুন খন্দকার দুষ্ট প্রকৃতির প্রায় তার মাকে মারধর করে টাকা পয়শা নিয়ে যায়। বসতভিটার আম গাছ বিক্রির টাকা না দেওয়ায় মাকে লাঠি দিয়ে পিটিয়ে শরীরে নীলাফুলা যখম করে পরে গলা টিপে হত্যার চেষ্টা করে সাত হাজার টাকা ছিনিয়ে নেয়। তার আত্ম চিৎকারে আসে পাশের লোকজন এসে তাকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।
খোঁজ নিয়ে জানাগেছে, মামুন খন্দকার এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত। একাধীক মামলার আসামী মামুন কয়েকটি বিয়ে করে স্ত্রীদের সাথেও প্রতাণা করে জেল খেটেছে। অবশেষে মাকেও হত্যার চেষ্টা করায় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে তার বিচার দাবী করেন।
এ ব্যপারে সোনারগাঁ থানার ওসি কামরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি যথাযথ আইনী পদক্ষেপ নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন : ইয়োলো হোস্ট