1. info@www.ajkersonargaon.com : আজকের সোনারগাঁও :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ :
সোনারগাঁয়ে ৭ বছরের শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা হাজী সোলায়মান মুন্সীর মৃত্যুতে ইঞ্জিনিয়ার মাসুমের শোক বীর মুক্তিযোদ্ধা হাজী সোলায়মান মুন্সীর মৃত্যুতে ইঞ্জিনিয়ার মাসুমের শোক মা কে হত্যা চেষ্টা বড় ছেলে মামুন বিরুদ্ধে থানায় অভিযোগ ইঞ্জিনিয়ার মাসুমের ঈদ সামগ্রী পেল ৫ হাজার পরিবার সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ির চাপায় টাইলস ব্যবসায়ী নিহত “বিডি ক্লিন” এর উপদেষ্টা হিসেবে মর্যাদা পেলেন মাসুম চেয়ারম্যান সোনারগাঁয়ে দুই গ্রুপের সংঘর্ষে ইফতার পার্টিতে ভাংচুর,আহত ৬ সোনারগাঁ মডেল প্রেসক্লাবের উদ্যোগে দোয়া- মাহফিল ও ইফতার সাংবাদিক শফিকুলের মায়ের মৃত্যুতে সোনারগাঁও মডেল প্রেসক্লাবের শোক

নির্বাচনে অংশগ্রহণের নামে নাটক করছে বিএনপি : ওবায়দুল কাদের

  • প্রকাশিত: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১২২ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে অংশগ্রহণের নামে বিএনপি তামাশার নাটক করছে; জেতার জন্য নয়, অভিযোগ করার জন্যই বিএনপি নির্বাচনে অংশ নেয়।

রাজধানীর বনানী কবরস্থানে আজ রোববার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলসহ ১৫ আগস্টের শহীদদের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

বনানী কবরস্থানে ১৫ আগস্টে শহীদদের রুহের মাগফিরাত কামনায় আজ কবরস্থান প্রাঙ্গণে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এদিকে, গতকাল শনিবার জাতীয় সংসদের ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচন ছিল। দুটি আসনেই আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হন। বিএনপি কারচুপি ও এজেন্টদের হয়রানির অভিযোগ এনে এ নির্বাচন বয়কট করে ও ফল প্রত্যাখ্যান করে।

এ বিষয়ে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, সরকার ও নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করতেই নির্বাচনে অংশ নিয়েছে বিএনপি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন : ইয়োলো হোস্ট